বাইশারীতে অপহরণকারী গ্রেপ্তার


 

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে পুলিশের বিশেষ অভিযানে ৩ দিনের ব্যবধানে অপহরণকারী চক্রের আরেক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত অপহরণকারী চক্রের সদস্য উপজেলার বাইশারী ইউনিয়নের উমুচিং পাহাড়ের বাসিন্দা সৈয়দ হোসেনের পুত্র আব্দুচ সালাম (২৭)।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু মুসা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে উমুচিং পাহাড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আব্দুচ সালাম মো. আনোয়ার প্রকাশ আনাইয়া বাহিনীর সক্রিয় সদস্য। বাইশারী সড়কে অপহরণ, ডাকাতিসহ রাবার বাগানে অপহরণের সাথে জড়িত রয়েছে মর্মে পুলিশের নিকট স্বীকার করেছে।

সর্বশেষ গত ৬ ফেব্রুয়ারী কক্সবাজারের ঈদগাঁও গজালিয়া এলাকা থেকে ৭০ বছরের বৃদ্ধ সৈয়দুল হককে অপহরণের সাথে ও জড়িত রয়েছে বলে স্বীকার করেছে।

তাছাড়া তার স্বীকারোক্তিতে অনেক গোপন তথ্য জানা যায় বলে পুলিশ কর্মকর্তা জানান। যাহা তদন্তে স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না।

এ রিপোর্ট লিখা ও পাঠানোর পর্যন্ত গ্রেপ্তার হওয়া আব্দুচ সালামকে নিয়ে পুলিশ অস্ত্র উদ্ধার, অপহরণকারীদের আস্তানাসহ আরো অপহরণকারীদের ধরার জন্য গহীন পাহাড়ের সম্ভাব্য স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে।

 

নিউজটি বাইশারী বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *