বাংলাদেশ কারাতে ফেডারেশনের নব নির্বাচিত সাধারণ সম্পাদককে গণমাধ্যমের সংবর্ধনা


নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

দক্ষিন এশিয়ার মধ্য কারাতে বাংলাদেশের অবস্থান শীর্ষে ছিল। গত এক দশকে বাংলাদেশের অবস্থান নিন্মে চলে এসেছে। কারাতে বাংলাদেশকে বিশ্বের কাছে পরিচিত করা আমার মূল লক্ষ্য। মঙ্গলবার বান্দরবান প্রেসক্লাবে সাংবাদিকদের দেওয়া এক সংবর্ধনা সভায় বাংলাদেশ কারাতে ফেডারেশনের নব নির্বাচিত সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা এ কথা বলেন।

তিনি বলেন, ভোটাররা কারাতে ফেডারেশনের আস্থা হিসেবে আমাকে নির্বাচিত করেছেন। আস্থার প্রতিফলত ঘটাতে এশিয়া গেমসে চ্যালেঞ্জিং খেলা উপহার দেওয়া আমার প্রধান লক্ষ্য। জাপানি কোচ নিয়োগের মাধ্যমে বাংলাদেশের কারাতে জাতীয় টিম গঠন করা হবে। এ টিম সারা বিশ্বে পরিচিতি লাভ করবে।

তিনি বলেন, গত ১১তম এস এ গেমসে কারাতে যে সাফল্য পেয়েছিল তার রেকর্ড এখনও কোন জেলা ডিঙ্গাতে পারেনি। আমাদের থেকে প্রত্যাক জেলা থেকে নতুন নতুন খোলোয়ার সৃষ্টি করতে হবে। বিশেষ করে তিন পার্বত্য জেলা থেকে খেলোয়াড়দের বাছাই করতে হবে। কারণ পাহাড়ের খেলোয়াড়রা খুব সাহসী তারা বিভিন্ন প্রতিযোগিতায় স্বাক্ষর রেখেছেন।

তিনি বলেন, ১৯৮২ সাল থেকে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাথে যুক্ত। এরমধ্য একবার সহ-সভাপতি ও সদস্য সচিব ছিলেন। তিনি বান্দরবানে ক্রীড়া কমপ্লেক্স করার ঘোষণা দেন। নির্বাচনে বিশেষ ভূমিকা রাখায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নবনির্বাচিত ক্যশৈহ্ণা।

এসময় বান্দরবান প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাবেক সভাপতি একেএম জাহাঙ্গীর, সাংবাদিক বুদ্ধ জ্যোতি চাকমা, এনামুল হক কাশেমীসহ প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *