বর্ণিল আয়োজন আর সামরিক রীতিতে গুইমারা রিজিয়ন কমান্ডারকে বিদায়


গুইমারা প্রতিনিধি:

বর্ণিল আয়োজন আর সামরিক রীতিতে খাগড়াছড়ির গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কামরুজ্জামান, এনডিসি, পিএসসিজি’কে বিদায় জানালো সেনা কর্মকর্তারা। বুধবার বিদায় সংবর্ধনা উপলক্ষে পুরো রিজিয়ন সদর দপ্তরে ছিল সাজসাজ আমেজ।

দুপুরে বিদায়ী রিজিয়ন কমান্ডারের পক্ষ থেকে প্রীতি ভোজের আয়োজন করা হয়। পরে নবাগত রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. রকিবসহ সামরিক বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সেনা সদস্যরা ফুল দিয়ে বিদায়ী অতিথিকে সংবর্ধনা জানান।

এসময় সম্পুর্ণ সামরিক রীতিতে সংক্ষিপ্ত শোভাযাত্রার মাধ্যমে বিদায়ী কমান্ডার’কে সংবর্ধনা দেয়া হয়। শতাধিক সেনা কর্মকর্তারা সু-সজ্জ্বিত একটি সামরিক গাড়িতে বিদায়ী অতিথিকে তুলে সদর দপ্তর থেকে অফিসার্স কোয়াটার পর্যন্ত গাড়ি টেনে নেয়ার মাধ্যমে শেষ হয় এ বিদায়ী সংবর্ধনা।

এর আগে গুইমারা রিজিয়ন সদর দপ্তরের মুশফিক হলে আয়োজিত বিদায় অনুষ্ঠানে বিদায় উপলক্ষে প্রীতিভোজের আয়োজন করা হয়।

গুইমারা রিজিয়ন অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান, এনডিসি, পিএসসিজি’র বিদায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন নবাগত রিজিয়ন অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল মো. রকিব, বিজিবির গুইমারা সেক্টরের ভারপ্রাপ্ত অধিনায়ক ও ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিটন, রামগড় জোন অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ নুরুজ্জামান, ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল রুবায়েত মাহমুদ হাসিব, ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল কাজী শামসের উদ্দিন, ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি লক্ষীছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল মিজানুর রহমান, ৪০ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পলাশপুর জোন অধিনায়ক লে. কর্নেল কামরুল ইসলাম,  ২৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন যামিনীপাড়া জোন অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হক, গুইমারা রিজিয়নের জিটুআই মেজর আশিকুর রহমান, গুইমারা সাবজোন অধিনায়ক ক্যাপ্টেন মুফতি মাহমুদ জয়, ৫ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক শুভ্র চৌধুরী, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোহাম্মদ ফরহাদ, রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূইয়া, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশেপ্রু মারমা, সাংবাদিকসহ সামরিক পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এসময় বিদায়ী রিজিয়ন অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান, এনডিসি, পিএসসি,জি পাহাড়ের উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় সকলের কাছে সহযোগিতা কামনা করে বলেন, সম্মিলিত প্রচেষ্টায় পাহাড়ে শান্তি ফিরিয়ে আনতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *