বর্ণাঢ্য আয়োজনে পানছড়িতে মহান বিজয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলায় বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে মহান বিজয় দিবস’১৭। সর্বস্তরের জনসাধারণের উপস্থিতিতে এই রকম জমকালো আয়োজন পানছড়িতে এই প্রথম  বলে দাবি অভিজ্ঞ মহলের।

এ উপলক্ষে উপজেলা প্রশাসন সাজিয়েছিল নানান আয়োজন। সকাল ৭টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে শুরু হয় অনুষ্ঠানের সূচনা পর্ব। প্রথমেই পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন।

পর্যায়ক্রমে পানছড়ি থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়, জাতীয় পার্টি, প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি, হিল পাওয়ার স্পোটিং ক্লাব, যুব রেড ক্রিসেন্ট শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন।

সকাল ৯টা থেকে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশ নেয় কুজকাওয়াজে। কুচকাওয়াজে পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম ও পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান। সকাল ১০টা থেকে স্কুলের ছাত্র-ছাত্রীদের বিভিন্ন খেলাধুলা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অতিথিদ্বয় মুক্তিযোদ্ধাদের হাতে ফুলেল শুভেচ্ছা ও সম্মননা তুলে দেন। বেলা ১২টায় পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে প্রথম পর্বের সমাপ্তি ঘটে।

এ সময় উপজেলা পরিষদের সকল বিভাগীয় প্রধান ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সুলতান মাহমুদ।  এ উপলক্ষে এক প্রীতি ফুটবল ও সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন