বর্ণাঢ্য আয়োজনে পানছড়িতে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন


4-janu

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকাল ৯টা থেকে ছাত্রলীগ আয়োজিত এক শোভাযাত্রা দলীয় কার্যালয় থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং ছাত্রলীগ নেতারা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে। সকাল সাড়ে ৯টা থেকে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জহিরুল আমিন রুবেলের সঞ্চালনায় আলোচনায় স্বাগত বক্তা ছিলেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও ৩নং সদর পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন

ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সমীর দত্ত চাকমা। এ সময় বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তপন কান্তি বৈদ্য, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আবু তাহের ও সাবেক ছাত্রলীগ সভাপতি নিখিল চৌধুরী।

বক্তারা বলেন, দেশের অন্যতম প্রাচীন ছাত্র সংগঠনটি বর্ণাঢ্য শোভাযাত্রা সহকারে যে ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে তা ছিল সত্যিকার অর্থে বর্ণিল আয়োজন। আলোচনা সভা শেষে করতালি ও নানান শ্লোগানের মধ্যে দিয়ে বিশালাকার কেক কেটে ৬৯তম প্রতিষ্ঠাবাষির্কী পালন করা হয়। এ সময় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *