বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নের আহ্বান জানালেন মো: শামছুল হক


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তৃনমুল পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমাননের আদর্শ বাস্তবায়নের আহ্বান জানালেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মো: শামছুল হক।

বুধবার (১৫ আগস্ট) বেলা ১২টার দিকে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক হিরনজয় ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি এম এম জাহাঙ্গীর আলম ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া প্রমুখ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

পাহাড়ে চাঁদাবাজির কোটি কোটি টাকা কোথায়? এমন প্রশ্ন রেখে কারো নামোল্লেখ না করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা বলেন, আপনারাই পাহাড়ে অশান্তির মুল কারণ। নিজেদের স্বার্থেই আপনারা চারভাগে বিভক্ত। আপনাদের সন্ত্রাসের কারনে সাধারন পাহাড়িরা আজ আতঙ্কিত। কারো জীবনের নিরাপত্তা নেই। তাদেরকে নির্বাচনী কোকিল উল্লেখ করে তিনি নিজেদের নিরাপত্তা নিশ্চিত করতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

মাটিরাঙ্গা সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ১নং ওয়ার্ডের মেম্বার মলেন্দ্র লাল ত্রিপুরা সঞ্চালনায় শোক সভায় মাটিরাঙ্গা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিবিন্দ্র বিকাশ ত্রিপুরা এবং আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য দিপার মোহন ত্রিপুরা প্রমুখ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

এর আগে স্থানীয় জনগনের অংশগ্রহনে এক শোক র‌্যালি গুরুত্বপুর্ন সড়ক ঘুরে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ মাঠে গিয়ে শেষ হয়।

পরে ঈদ-উল আযহা উপলক্ষ্যে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মো: শামছুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *