বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারো সরকার গঠন করবে


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

বিএনপির গণবিরোধী রাজনৈতিক কর্মকাণ্ডের সমালোচনা করে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশিদ ফরাজী বলেন, বর্তমান সরকারের বিগত ৪ বছরের উন্নয়ন কর্মকাণ্ডের কারণে দিশেহারা হয়ে সরকার বিরোধী ষড়যন্ত্র শুরু করেছে। আগামী নির্বাচন নিয়ে জাতিকে বিভ্রান্ত করার ষড়যন্ত্র করছে। এজন্য নেতাকর্মীদের সজাগ ও সতর্ক থাকারও আহ্বান জানান তিনি।

শুক্রবার বিকাল ৩টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল অধিবেশনের উদ্বোধনকালে তিনি এসব কথা বরেন।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলেন করেন  মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশিদ ফরাজী ও সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন।

৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. শামছুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কারাচান বনিক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল উদ্দিন ও সহ-সভাপতি জালাল মজুমদার।

মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন কাউন্সিল অধিবেশনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ মোস্তফার তত্বাবধানে এবং মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সদস্য মো. কামরুল ইসলামের সঞ্চালনায় প্রথম অধিবেশনে পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবুল আহমেদ, জাতীয় শ্রমিকলীগের সভাপতি মো. আবুল কালাম আলম ও ছাত্রলীগ নেতা মো. তছলিম উদ্দিন রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।

২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের মাধ্যমে দেশের গণতন্ত্রের বিজয় হয়েছে এবং উন্নয়ন নিশ্চিত হয়েছে উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. শামছুল হক বলেন, সেদিন নির্বাচন না হলে দেশরত্ন শেখ হাসিনার সুচিত উন্নয়নের গতি থেমে যেত। ফেনীর ছয় লেনের ফ্রাইওভার ও  রামগড় স্থল বন্দরের প্রসঙ্গ তুলে ধরে বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই এসব উন্নয়ন সম্ভব হয়েছে।  দেশের উন্নয়ন সবাই দেখলেও বিএনপির নেতাকর্মীরা দেখছেনা। আগামী নির্বাচনে জনগণের ভোটে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা টানা তৃতীয় বারের মতো আবারো সরকার গঠন করবে বলেও মন্তব্য করেন তিনি।

মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলেরর দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নেতৃত্ব নির্বাচিত হবে। উৎসবমুখর এ কাউন্সিলে সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *