বঙ্গবন্ধুর ৭ মার্চ ঐতিহাসিক ভাষণ বিশ্ব প্রামাণ্য স্বীকৃতিতে বাঙালির গৌরব


রোয়াংছড়ি প্রতিনিধি:

সারা দেশের ন্যায় বান্দরবানে রোয়াংছড়ি উপজেলা প্রশাসনে বর্ণাঢ্য আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চ ঐতিহাসিক ভাষণ “ইউনেস্কো মেমোরি অব দ্য ওর্য়াল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার” এর অন্তর্ভুক্তির মাধ্যমে বিশ্ব প্রামাণ্য ঐতিহ্যের স্বীকৃতির লাভ উপলক্ষ্যে জাতির পিতা প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে আনন্দ শোভা যাত্রা আয়োজন করা হয়।

শনিবার (২৫ নভেম্বর) সকাল ১০টা উপজেলা পরিষদ চত্বর থেকে শোভা যাত্রাটি শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফের স্থানে এসে শেষ হয়।

শোভা যাত্রাকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান ক্যবামং মারমা, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা, রোয়াংছড়ি অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত নির্বাহী অফিসার শারমিন আক্তার (ইউএনও), রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ মো. ওমর আলী’র (ওসি),পুরুষ ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা, উপজেলা আ’লীগের সভাপতি চহ্লামং মারমা, এমপি প্রতিনিধি নেইতং বুইতিং বম, আলেক্ষ্যং ইউপির চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, তারাছা ইউপির চেয়ারম্যান উথোয়াইচিং মারমা, উপজেলা প্রশাসনে সকল দপ্তরের কর্মকর্তা ও উপজেলা আ’লীগের নেতা কর্মী ও সুশীল সমাজের ব্যক্তিবর্গসহ জনসাধারণের নর-নারী অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *