বগাচতর ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন


 

লংগদু প্রতিনিধি:

রাঙামাটির লংগদুতে ক্রিকেট ফোরামের উদ্যোগে আয়োজিত শীতকালীন ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে বগাচতর ক্রিকেট একাদশ।

শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত ফাইনালে মুসলিমব্লক একাদশকে ৪৪ রানে হারিয়ে তারা চ্যাম্পিয়ন হয়।

লংগদু সেনা জোনের জোন কমান্ডার লে. কর্ণেল আ. আলীম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ উভয় দলকে পুরস্কার প্রদান করেন ।

এসময় তিনি বলেন, খেলাধুলা শরীর ও মন দুটোকেই সুস্থ রাখে। খেলাধুলার মাধ্যমে পারস্পারিক সৌহার্দ্য ও সম্প্রীতির বিকাশ ঘটে। খেলাধুলার পৃষ্ঠপোষকতায় লংগদু জোনের সহযোগীতা আছে এবং ভবিশ্যতেও এ ধারা অব্যাহত থাকবে ।

জোনের পক্ষ হতে চ্যাম্পিয়ন দলকে পাঁচ হাজার ও ম্যান অব দ্য ম্যাচ বগাচত্বর একাদশের খেলোয়ার স্বপন দাশকে একহাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়।

আয়োজক কমিটির পক্ষ হতে রানার্সআপ দলকে সাতহাজার টাকা প্রাইজমানি ও ট্রফি এবং চ্যাম্পিয়ন দলকে দশহাজার টাকা ও চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করা হয়। এছাড়াও ম্যান অব দ্যা সিরিজ, সর্বোচ্চ রানসংগ্রহকারী এবং উইকেট শিকারীকে ক্রেস্ট প্রদান করা হয় ।

এসময় লংগদু উপজেলা ক্রিকেটার্স ফোরামের পক্ষ হতে প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ফোরামের উপদেষ্টা বাবুল দাশ বাবু ।

টুর্ণামেন্টের আয়োজনের সাথে জড়িত সকল আম্পায়ার, স্কোরবোর্ড রাইটার, ধারা ভাষ্যকার ও ফোরামের আহবায়ক এবং যুগ্ম আহবায়ককে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, জোনের সেনা কর্মকর্তা মেজর আসিফ, লংগদু থানার ওসি রঞ্জন কুমার সামন্ত, ওসি (তদন্ত) মহিউল আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *