‘ফেসবুকের রাজনীতি ছেড়ে কাফনের কাপড় পরে রাজপথে নামতে হবে’


রাঙ্গামাটি প্রতিনিধি:

‘ফেসবুকের রাজনীতি ছেড়ে দিয়ে কাফনের কাপড় পরে রাজপথে নামতে হবে এবং বেগম খালেদা জিয়ার মুক্তি অবশ্যই ত্বরান্বিত করতে হবে’।

সোমবার (০৯ জুলাই) সকালে রাঙ্গামাটি জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে জেলা বিএনপি’র অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত প্রতীকি অনশনে জেলা বিএনপি’র সভাপতি হাজী মো: শাহ আলম এসব কথা বলেন।

এসময় প্রতীকি অনশনে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, নগর যুবদলের সভাপতি এস এম শফিউল আজমসহ ছাত্রদল, যুবদল ও মহিলা নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভাপতি মো: শাহ আলম বলেন, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মামলা থেকে মুক্তি করতে হলে কঠোর আন্দোলন করতে হবে। হয়তো আন্দোলন করতে করতে ইতিহাস হয়ে ইতিহাসের পাতায় আমাদের নাম লিখে যাবো, নয়তো বেগম জিয়াকে মুক্তি করে আনবো।

তিনি আরও বলেন, এ বছরে শেষের দিকে বা আগামী ২০১৯ সালের প্রথম দিকে যে নির্বাচন হবে, সে নির্বাচনে আমাদের জান-মাল বাজি রেখে এ দেশে মানুষের গণতন্ত্রের মুক্তির জন্য জাতীয়তাবাদী শক্তিকে ক্ষমতায় আনতে হবে। যতদিন জাতীয়তাবাদী দল ক্ষমতায় আসবে না, ততদিন এদেশের মানুষের মুক্তি হবে না।

তিনি অভিযোগ করে বলেন, দেশের মানুষের আজ বাক স্বাধানতা নেই, দেশের মানুষ সত্য কথা বলতে পারছে না। যারা সত্য কথা বলছে, তারা হয় নির্যাতিত হচ্ছে, না হয় গুম হচ্ছে।

জনাব শাহ আলম হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, বেগম খালেদা জিয়া সুচিকিৎসার অভাবে আজ কারাদন্ডে ধুকছে। যদি এই অবস্থায় কারাদন্ডে বেগম জিয়ার কিছু হয়, তাহলে বাংলাদেশের অবস্থা খুবই ভয়াবহ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *