Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রাঙ্গামাটিতে ফের পাহাড় ধস, ১০ জনের মৃত্যু

রাঙ্গামাটি প্রতিনিধি:

জেলার নানিয়ারচর উপজেলায় ভারী বর্ষণে ও পাহাড় ধসে ১০ জনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন নানিয়ারচর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কোয়ালিটি চাকমা। মঙ্গলবার (১২ জুন) ভোর রাতে এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্রগুলো জানিয়েছে।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান কোয়ালিটি চাকমা আরও জানান, ভারী বর্ষণের ফলে উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ধরমপাশা কার্বারিপাড়ায় একই পরিবারে ৪ জন, নানিয়ারচর ইউনিয়নের বড়কুল পাড়ায় ৪ জন ও হাতিমারায় ২ জনের মৃত্যু হয়েছে।

এদের মধ্যে ৮ জনের নাম হলো- স্মৃতি চাকমা (২৩), আয়েব চাকমা (দেড় মাস), ইতি দেওয়ান (১৯), ফুলজীবি চাকমা (৫৫), সুরেন্দ্রলাল চাকমা (৫৫), রাজ্যদেবী চাকমা (৫০), মেয়ে সোনালী চাকমা (১৩) ও রোমেন চাকমা (১৪)।

এ বিষয়ে রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ জানান, ১০ জনের মৃত্যু হয়েছে খবর পেয়েছি। পাহাড় ধসের কারণে সড়কের অবস্থা ভালো না থাকায় প্রশাসনের কর্মকর্তাদের পাঠানো যাচ্ছে না। এ জন্য সঠিক তথ্য বা মৃত্যুর সঠিক সংখ্যা বলা যাচ্ছে না।

উল্লেখ্য, গেল বছর ১৩ জুন রাঙ্গামাটিতে পাহাড় ধসে পাঁচ সেনা সদস্যসহ ১২০ জনের মৃত্যু হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন