ফেনীতে ছিনতাই হওয়া ৪৫৯ বস্তা চাউল খাগড়াছড়িতে উদ্ধার, আটক চার

16237119_1467982599909967_1165559781_n
নিজস্ব প্রতিবেদক:
ফেনী থেকে ছিনতাই হওয়া ২৩ টন চাউল খাগড়াছড়ির গুইমারায় উদ্ধার হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে গুইমারা থানা পুলিশের সহায়তার এ ছিনতাই হওয়ার উদ্ধার হয়।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা যোবাইরুল হক পার্বত্যনিউজকে জানান, ব্যবসায়ী মো. জাহাঙ্গীর আলম ভারত থেকে চাউল ক্রয় করে নিয়ে হিলি স্থল বন্দর দিয়ে আসছিলেন। চাউলের গন্তব্যস্থল ছিল  সাতকানিয়া লোহাগাড়া। গত ১৭ জানুয়ারি ফেনীতে ছিনতাই হয় চাউল বোঝাই ট্রাকটি। এ ঘটনায় ঐ দিন ফেনী সদর থানায় মামলা হয়। পুলিশ ছিনতাই হওয়া ট্রাকটি আটক করে। পরে ট্রাকের হেলপারে স্বীকারোক্তিতে খাগড়াছড়ির গুইমারার দুই ব্যবসায়ীর গুদাম থেকে ছিনতাই হওয়া ৪৫৯ বস্তা চাউল উদ্ধার করে পুলিশ। আটক করা হয় গুইমারার চাউল ব্যবসায়ী তোফায়েল আহম্মদ, হাজী মমিন সওদারগর এর ছেলে কামাল ও তারেককে।

পুলিশ পার্বত্যনিউজকে জানায়, সন্ত্রাসী চক্রটি চাউলগুলো ছিনতাইয়ের পর ট্রাক পরিবর্তন করে ফেনী থেকে দুইটি ট্রাকে করে গুইমারা নিয়ে আসে এবং চাউল ব্যবসায়ী তারেক ও তোফায়েলের নিকট বিক্রয় করে।

ফেনী সদর থানার এস আই নজরুল ইসলাম পার্বত্যনিউজকে জানান, চাউল বোঝাই ট্টাক ছিনতায়ের ঘটনায় ফেনী সদর থানায় একটি মামলা হয়েছে। ফেনীতে ট্টাকটি আটক করে পরে জিজ্ঞাসাবাদে চক্রটি গুইমারা চাউলগুলো বিক্রয়ের বিষয়ে তথ্য পাওয়া যায়। পরে চাউল ক্রয় ও জড়িত থাকার অভিযোগে গুইমারা ৩ জনকে আটক করা হয় বলে তিনি জানান।

ফেনী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে পার্বত্যনিউজকে বলেন, তদন্ত চলছে। আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন