পড়াশুনা করে সার্টিফিকেটের চাইতে জ্ঞান অর্জন করা জরুরী: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি


দীঘিনালা প্রতিনিধি:
দীঘিনালা ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেছেন, পড়াশুনা করে সার্টিফিকেট অর্জনের চাইতে, জ্ঞান অর্জন করা অত্যন্ত জরুরী। কারণ পড়াশুনা করে জ্ঞান অর্জন করলে বিভিন্ন প্রতিযোগিতায় সহজে উর্ত্তীণ হওয়া যায়। তাই ছাত্র-ছাত্রীদের পাঠ্যবইয়ের পাশাপাশি বহির্বিশ্ব সর্ম্পকেও জ্ঞান অর্জন করার আহ্বান জানান।
বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে দীঘিনালা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মন্টু বিকাশ চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দীঘিনালা জোনের মেজর রাফি হায়দার চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শেখ শহিদুল ইসলাম, উপজেলা আাওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম এবং দীঘিনালা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ তরুণ কান্তি চাকমা প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি এর আগে দীঘিনালা ডিগ্রি কলেজের কম্পিউটার ল্যাব এবং শহিদ মিনার উদ্বোধন করেন। পরে কলেজ প্রতিষ্ঠাতা সদস্যদের সম্মাননা স্মারক প্রদান ছাড়াও পুরস্কার বিতরণের পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *