প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে সরকার বদ্ধপরিকর: বৃষকেতু চাকমা


বাঘাইছড়ি প্রতিনিধি:

বাঘাইছড়ি উপজেলায় শিক্ষার মান উন্নয়নে শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটির সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বাঘাইছড়ি উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ডায়েরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ করা হয়।

শনিবার (১৯ মে) সকাল ১০ ঘটিকার সময় উপজেলা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কাচালং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল ইসলাম মাস্টারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে এতে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা।

বাঘাইছড়ি উপজেলা নিবার্হী অফিসার মো. নাদিম সরোওয়ারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন রাংগামাটির জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রওশন আলী চৌধুরী, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলী হোসেন, বাঘাইছড়ি প্রেস ক্লাব সভাপতি দীলিপ কুমার দাশ, বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আ. শুক্কুর মিয়া, উপজেলা সহকারি প্রাথমিক কর্মকর্তা সুনামিত্র চাকমা প্রমুখ।

এসময় স্বাগত বক্তব্য রাখেন, বাঘাইছড়ি উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষা কর্মকর্তা মঞ্চায়ন চাকমা। আরো বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক মিন্টু চাকমা, প্রধান শিক্ষক নান্তা চাকমা ও সাবেক প্রধান শিক্ষক অনন্তসিং চাকমা ও অভিবাবক কমিটির পক্ষ থেকে জ্ঞানময় চাকমা।

রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষার মান উন্নয়নে বদ্ধপরিকর। তাই তিনি শিক্ষার মান উন্নয়নে সকল শিক্ষকদের সঠিক শিক্ষা পাঠদানের আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *