parbattanews bangladesh

প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন

রাঙামাটি প্রতিনিধি :

বরকল উপজেলার কুকিছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ওই শিক্ষিকার মাতা তাহমিনা তাহের ও তার পরিবার।

সোমবার সকালে রাঙামাটি শহরের রেইনবো নামক একটি রেস্তোরাঁয় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে শিক্ষাকার পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে তাহমিনা তাহের লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, বরকল উপজেলার কুকিছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। সমাজে তার সুনাম দীর্ঘ দিনের। এছাড়া সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ইউনিয়ন পর্যায়ের নির্বাচনের সময় তিনি সহকারী প্রিজাইডিং এর দায়িত্ব পালন করেছেন সুনামের সাথে। তাই প্রতিহিংসার বদলা নিতে এলাকার একটি কুচক্রীমহল তাকে ফাঁসানোর জন্য বিভিন্নভাবে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি অবিলম্বে রাঙামাটির বরকল উপজেলার কুকিছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান।

উল্লেখ্য, গত ২৮ মার্চ রাঙামাটির বরকল উপজেলার কুকিছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান (৩৬) বিরুদ্ধে একই গ্রামের জোছনা দেবী চাকমা (৩৮) শ্লীলতাহানির অভিযোগ এনে নারী ও শিশু দমন আইনে থানায় মামলা করেছেন।