প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে: কংজরী চৌধুরী


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে। গেল মাসে আমরা স্বল্পোন্নত রাষ্ট থেকে মধ্যম আয়ের দেশে উনীত হয়েছি। ২০৪১ সালের লক্ষ্য পুরনের জন্য কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে ধারাবাহিকতা রক্ষায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের বদলে নৌকায় ভোট চাইলেন কংজরী চৌধুরী।

সোমবার (৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে তবলছড়ি কদমতলী উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তবলছড়ি কদমতলী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন ও সীমানা প্রাচীর নির্মাণের ঘোষণা দিয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, মাটিরাঙ্গার উত্তরাঞ্চল তথা তবলছড়ি, তাইন্দং ও বড়নালে শিক্ষা বিস্তারে আওয়ামী লীগ সরকার যা করেছে অতীতে কোন সরকার তা করেনি। তবলছড়ি গ্রীণ হীল কলেজের কথা উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই এ জনপদে উচ্চ শিক্ষার দ্বার উন্মোচিত হয়েছে।

তবলছড়ি কদমতলী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও বড়নাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলী আকবর চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামছুল হক, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. রইচ উদ্দিন ও তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। তবলছড়ি কদমতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুল হক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

তবলছড়ি ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. সাইফুল ইসলাম, বড়নাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, বড়নাল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. বশির আহাম্মদ, তবলছড়ি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. আব্দুর করিম প্রমুখ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ শেষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ অতিথিদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

বিদ্যালয়ের পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে তবলছড়ি কদমতলী উচ্চবিদ্যালয়ের শিক্ষকরা অতিথিদের সম্মাননা ক্রেস্ট তুলে দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী ও প্রধান শিক্ষক মো. আবদুল হক।

পরে তবলছড়ি ও বড়নালে একাধিক উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। এসময় মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামছুল হক ও বড়নাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলী আকবর তার সাথে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *