পেকুয়া থানার ওপেন হাউজ ডে উপজেলা ও ইউপি চেয়ারম্যানদের বয়কট


pic pekua open day

পেকুয়া (কক্সবাজার) সংবাদদাতা :

পেকুয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানের আয়োজন করে ওসি হাবিবুর রহমান। উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় ইউপির চেয়ারম্যানগণ ওসির অনুষ্ঠান বয়কট করেছেন। মঙ্গলবার পেকুয়া থানার হল রুমে ওসি (প্রশাসন) হাবিবুর রহমানের সভাপতিত্বে ও এস আই রেজাউল করিম চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা পুলিশ সুপার আজাদ মিয়া।

বিশেষ অতিথি ছিলেন পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর শওকত হোসেন, কক্সবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো: মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার শামীম, ডি আই ও ওয়ান ফরিদ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুজ্জামান মঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রনি, পেকুয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক, পেকুয়া জি এস সির প্রাক্তন প্রধান শিক্ষক  এ এম শাহজাহান, এনামুল হক চৌধূরী, উপজেলা আ’লীগের সভাপতি আ ক ম সাহাব উদ্দিন ফরায়েজী, সাধারণ সম্পাদক আবুল কাসেম, উপজেলা স্বেচছাসেবক লীগের সভাপতি ওসমান গণি, টইটং ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম চৌধূরী, শীলখালী ইউনিয়ন আ’লীগের সভাপতি ওয়াহেদুর রহমান ওয়ারেচী প্রমূখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এস আই কাইয়ুম চৌধূরী, এস আই বিমল, এস আই মতিন, এস আই আলমগীর, এ এস হাফিজ, এ এস আই মনিরসহ সাংবাদিকবৃন্দ।

পুলিশ সুপার আজাদ মিয়া বলেছেন, পুলিশ ও জনগণ ভাই ভাই। পুলিশ জনগণের সেবক হিসাবে নিরাপত্তা দিয়ে যাচ্ছে। সম্প্রতি পেকুয়ায় বেশ কয়েকটি ডাকাতি ও বলিখেলার নামে সংঘর্ষ এবং গোলাগুলির ঘটনা বৃদ্ধি পাচ্ছে। এসব কিছু বন্ধের জন্য আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে এ ধরণের একটি অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় ইউপি চেয়ারম্যানগণ বয়কট করার খবর এলাকায় ছড়িয়ে গেলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। বয়কটের বিষয়ে জানতে পেকুয়া উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও উজানটিয়া ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পেকুয়া থানার বিতর্কিত ওসি হাবিবুর রহমান আমাদের চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও শীলখালী ইউপির চেয়ারম্যান নুরুল হোছাইন ও পেকুয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম,আব্দুল্লাহ আনসারীসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিদের জড়িয়ে থানায় মামলা রেকর্ড করে রাজনৈতিকভাবে হয়রানি করার মহাপরিকল্পনা চালিয়ে যাওয়ায় বিতর্কিত ওসি হাবিবুর রহমানের অনুষ্ঠানে যোগদান করিনি।

নিউজটি পেকুয়া বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *