পেকুয়ায় স্বর্ণ ব্যবসায়ী সমিতির সম্পাদক নিখিল ধর সড়ক দূর্ঘটনায় নিহত



পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া বাজারের বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী ও স্বর্ণ ব্যবসায়ী সংগঠনের সাধারণ সম্পাদক নিখিল ধর সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি চট্টগ্রামস্থ লোহাগাড়া উপজেলার মঙ্গল নগর এলাকার বসন্ত কুমার ধরের পুত্র।

রবিবার (৩নভেম্বর) সকালে তিনি গ্রামের বাড়ি থেকে পেকুয়ার ব্যবসা প্রতিষ্ঠানে আসার পথে ছড়াপাড়া এলাকায় সিএনজি-মটরসাইকেল মুখামুখি সংঘর্ষে দূর্ঘটনায় পতিত হয়। তাৎক্ষনিকভাবে আহতকে চমেক হাসপাতালে নিয়ে গেলে বিকাল ৩টার দিকে তার মৃত্যু হয়।

পেকুয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজি আকতার আহমদ তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, তার বাড়ি আমিরাবাদ হলেও তিনি ছোট বয়স থেকেই পেকুয়া বাজারে ব্যবসা করেন। এক সময় অন্যের দোকানে চাকরি করলেও নিজের কর্মদক্ষতায় পেকুয়া বাজারে সৌদিয়া ও কনক বাহার নামের দু’টি জুয়েলারী দোকান প্রতিষ্ঠা করেন। সর্বশেষ তিনি পেকুয়া বাজার স্বর্ণ ব্যবসায়ীদের সংগঠনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। তার মৃত্যুতে পেকুয়া বাজারের সকল ব্যবসায়ীরা শোকাহত।

পেকুয়া থানা পরিদর্শক জহিরুল ইসলাম খান বলেন, শুনেছি পেকুয়া বাজারের স্বর্ণ ব্যবসায়ী নিখিল ধর নামের একজন সড়ক দূর্ঘটনায় আহত চমেক হাসপাতালে মৃত্যু হয়েছে। এ বিষয়ে কেউ অবগত না করায় তাৎক্ষনিকভাবে কাউকে আটক অথবা গাড়ি জব্দ করা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *