পেকুয়ায় স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

আত্মহত্যা

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় স্ত্রীর সাথে অভিমান করে মো. হোসেন (৩০) নামে এক সন্তানের জনকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। গতকাল শনিবার রাতে উপজেলার টইটং ইউনিয়নের দুর্গম পাহাড়ী এলাকা কাঁচারী পাহাড়ের গুদীকাটা এলাকায় এই ঘটনা ঘটে। পেকুয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তে জন্য মর্গে প্রেরণ করেছেন।

জানা যায়, স্থানীয় মনজুর আলমের পুত্র আত্মহত্যায় নিহত মো. হোসেন ৫ বছর পূর্বে পার্শবর্তী বাঁশখালী উপজেলার পূঁইছড়ি মালা পাড়া এলাকায় বিয়ে করেন। ঘটনার দিন মো. হোসেন বাড়ি ফিরে স্ত্রীকে দেখতে না পেয়ে শশুরবাড়ির লোকজনের সাথে মুঠোফোনে যোগাযোগ করে স্ত্রীকে দ্রুত বাড়ি ফিরে আসার জন্য বলেন। কিন্তু মো. হোসেন রাতে বাড়ি ফিরে স্ত্রী সন্তানকে দেখতে না পেয়ে অভিমান করে আর ওই দিন রাতে বসতবাড়ির পাশে আম গাছের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

স্থানীয়রা বিষয়টি পেকুয়া থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) জিয়া মো. মোস্তাফিজ ভুঁইয়াকে অবহিত করেন। পরে, ওসির নির্দেশে একদল পুলিশ সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন, নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি ও স্থানীয়দের বক্তব্য সংগ্রহ শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

পেকুয়া থানার ওসি জিয়া মো. মোস্তাফিজ ভুইয়া এঘটনার সত্যতা নিশ্চিত করে অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন