পেকুয়ায় পুলিশ কর্মকর্তার উপর হামলাকারী যুবলীগ নেতা গ্রেফতার


পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) বিপুল চন্দ্র রায়ের উপর হামলাকারী যুবলীগ নেতা বাদশা মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে পেকুয়া বাজার থেকে তাকে গ্রেফতার করে থানার উপ সহকারী পরিদর্শক (এ এস আই) লুৎফর রহমানের নেতৃত্বে একদল পুলিশ। বাদশা মিয়া পেকুয়া সদর ইউনিয়নের গোঁয়াখালী এলাকার মৃত আবু তালেবের পুত্র।

পেকুয়া থানা সূত্র জানায়, গত ১৬ ডিসেম্বর ছাত্রলীগের ব্যানারে কথিত নেতাকর্মীদের মিছিলকে কেন্দ্র করে পেকুয়া বাজারে পুলিশের উপর হামলা চালানো হয়। এতে পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) বিপুল চন্দ্র রায় গুরুতর আহত হয়। এ ঘটনায় আরো কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। ওইদিন পুলিশ বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে। ঘটনার পরপরই মূল হামলাকারী শওকতকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে পুলিশ। তবে বাদশাসহ অপর হামলাকারীরা পলাতক থাকায় এতদিন তাদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাদশাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বলপূর্বক স্ট্যাম্প আদায় করায় দায়ের করা একটি মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে এবং সে এসআই বিপুলের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামি। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *