পেকুয়ায় জাতীয় পাটির কাউন্সিের ৩ দিন পরও ঝুলে আছে সভাপতির পদ


পেকুয়া প্রতিনিধি:
কক্সবাজারের পেকুয়ায় উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্র্ষিক সম্মেলন অনুষ্টিত হওয়্রা ৩ দিন পূর্ণ হলেও ঝুলে আছে সভাপতির পদ। সম্মেলনের দিন সেক্রেটারী পদটি ঘোষণা করলেও সভাপতির পদটি ঘোষণা হয়নি। উক্ত সম্মেলনে ডেলিগেটদের প্রত্যক্ষ এবং গোপন ব্যালেটে সভাপতি পদে এস এম মাহাবুব ছিদ্দিকী, জাহাঙ্গীর আলম প্রকাশ বিডিআর জাহাঙ্গীর দুজনেই সমান সমান ভোট পাওয়ায় ঝুলে আছে এ পদ।

বৃহস্পতিবার ২৬ এপ্রিল পেকুয়ায় জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়। সম্মেলনে উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন সাংসদ হাজী মোহাম্মদ ইলিয়াছ। ওই দিন বিকেলে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমাউল হোসনার সভাপতিত্বে পেকুয়া জিএমসি ইনষ্টিটিউশন মাঠে বিকাল ৩টায় সম্মেলন অনুষ্টিত হয়। জাতীয় সংগীত পরিবশেনের মধ্য দিয়ে জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শণ করে দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্টানিক উদ্বোধন ঘোষনা করেন উদ্বোধক ও প্রধান অতিথি ইলিয়াছ এমপি।

কক্সবাজার জেলা জাতীয় পার্টির সহ-সাধারণ সম্পাদক ও পেকুয়া সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য এম, দিদারুল করিমের সঞ্চালনায় দ্বি-বার্ষিক সম্মেলনে জেলা, উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ দিকে সন্ধ্যায় ৭টায় দ্বি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশন কাউন্সিল শুরু হয়। এতে সভাপত্বি করেন মোহাম্মদ ইলিয়াছ এমপি। এতে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করেন সাবেক সভাপতি এস এম মাহবুব ছিদ্দিকী ও সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলম। নির্বাচনের দুজনের প্রাপ্ত ভোট সমান হওয়ায় ফলাফল অমিমাংশীত থেকে যায়। সাবেক সিনিয়র সহ সভাপতি এম দিদারুল করিম ও মগনামা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. আলমগীর সাওঃ সাধারণ সম্পাদক পদে অংশ গ্রহণ করেন। ওই পদে এম, দিদারুল করিম সর্বোচ্চ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সাংগঠনিক সম্পাদক পদে কোন প্রতিদ্বন্ধী না থাকায় সাজ্জদুল ইসলাম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *