পেকুয়ায় চালককে মারধর করে সিএনজি ছিনতাইয়ের চেষ্টা


মারধর

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলার পেকুয়ায় চালককে মারধর করে সিএনজি গাড়ি ছিনতাইয়ের চেষ্টা চালিয়েছে একদল দুর্বৃত্ত। এসময় সিএনজি গাড়ি ভাংচুর ও চালক মিনার উদ্দীন (৩৫) কে মারধর করে আহত করে দুর্বৃত্তরা। মিনার উদ্দীন পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মৃত শরাফত আলীর পুত্র।

সোমবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলা সদর চৌমুহনীর অদূরে পেকুয়া মডেল জিএমসি ইনস্টিউশনের সামনে এ ঘটনা ঘটে। সিএনজি চালকের এক আত্মীয়ের-চিৎকারে পার্শ্ববর্তী চৌমুহনী স্টেশন থেকে লোকজন ছুটে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

সিএনজি চালক মিনার উদ্দীন জানান, ‘প্রতিদিনের মত নিজ মালিকানাধীন সিএনজি চালিয়ে বাড়ি ফিরছিলাম। কিন্তু আমি পেকুয়া জিএমসি স্কুলের সামনে পৌছালে এক মহিলাসহ দু’জন ব্যক্তি আমাকে সিএনজি দাঁড় করতে সংকেত দেয়। আমি গাড়ি দাঁড় করানোর সাথে সাথেই তারা আমার উপর হামলা শুরু করে। হামলাকারীরা হলো একই এলাকার নেজাম উদ্দীনের পুত্র জাহাঙ্গীর আলম, বজল আহমদের পুত্র কামাল উদ্দিন আজাদ, জসিম উদ্দীনের স্ত্রী এস্তাফা খানম।’

মিনার উদ্দীন আরো জানান, সে সময় গাড়ীর টুলবক্স ভেঙ্গে হামলাকারীরা নগদ এক লক্ষ টাকা ও তার হাতের মোবাইল সেট নিয়ে যায়।

এ ব্যাপারে অভিযুক্ত জাহাঙ্গীর আলমের সাথে যোগাযোগ করা হলে সে বিষয়টি অস্বীকার করে। সে আরো জানায়, কিছুদিন আগে আমাদের কাছ থেকে কিছু টাকা নিয়েছিল সিএনজি চালক মিনার উদ্দীন। কিন্তু তখন ঐ টাকা খুঁজলেই সে এরকম নানা নাটক সাজায়। আমার পাওনা টাকার বিষয়টি পেকুয়া থানার এএস আই নাজির স্যারও অবগত আছেন।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি জিয়া মো. মোস্তাফিজ ভূঁইয়া জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগতভাবে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *