পেকুয়ায় গণসংযোগ ও প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন নৌকা প্রতীকের প্রার্থী


nl
পেকুয়া প্র্তিনিধি :
পেকুয়ায় একাই গণসংযোগ ও প্রচারনা চালাচ্ছেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী। ঘটনাটি ঘটেছে উপজেলার শিলখালী ইউনিয়নে।

সরেজমিন ঘুরে দেখা গেছে যে, উপজেলার শিলখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাসীনদল আওয়ামীলীগ সমর্থীত একক চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও রাজনীতিক মো. কাজিউল ইনসান গত দু’দিন যাবত তার নির্বাচনী গ্রাম শিলখালীর বিপুল জনঅধ্যুষিত পাহাড়ি লোকালয় হিসাবে পরিচিত জারুলবুনিয়ায় গণসংযোগ ও প্রচারনা চালান।

গত ৯মার্চ বুধবার সকাল সাড়ে ৯টায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কাজিউল ইনসান জারুলবনিয়া ষ্টেশনে যান। পরে, এদিন তিনি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিরতিহীনভাবে পাইন্নেছড়া হয়ে উত্তরজুম পাড়া এলাকার ভোটার ও অধিবাসীদের সাথে সালাম, কুশল, মতবিনিময় ও তার নৌকা প্রতীকের জন্য দোয়া ও রায় প্রত্যাশা করে বলেন, ক্ষমতায় যেহেতু আওয়ামীলীগ সেহেতু এলাকার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নেয়ার পাশাপাশি মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিতে তিনি সব সময় পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

পরদিন গতকাল ১০মার্চ বৃহস্পতিবার সকালে এ প্রার্থী পুনরায় ওই এলাকার সেগুন বাগিচা, আঁধারী, ঢালার মুখ এলাকায় গণসংযোগ ও প্রচারনা চালান। এসময় তিনি শিলখালীর হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী বাংলাদেশ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকে ৩১মার্চ ভোট দিতে এলাকাবাসীর প্রতি আহব্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, শিলখালী ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক সাংবাদিক এস.এম.ছগির আহমদ আজগরী, ৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি নাছির উদ্দিন সওদাগর ও স্থানীয় গণ্যমান্য সামাজিক নেতৃস্থানীয়রা।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *