পেকুয়ায় ইউপি সদস্যকে অপহরণ চেষ্টা


পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় বুলবুল জান্নাত নামের এক ইউপি সদস্যকে অপহরণ চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। সে পেকুয়া সদর ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ ওয়ার্ড এবং পেকুয়া উপজেলা পরিষদের নির্বাচিত সদস্য। বৃহস্পতিবার (২৪ মে) সকালে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব গোয়াখালী এলাকায় ঘটে। এসময় স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

ভুক্তভোগীর ছেলে সাংবাদিক ইমরান হোসাইন বলেন, চাঁদার দাবীতে দীর্ঘদিন ধরে আমাদের পৈত্রিক বসতভিটে জবর দখলের চেষ্টা চালিয়ে আসছিল একটি চক্র। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে বসতবাড়ির সীমানা প্রাচীর সংস্কার করাকালীন একই এলাকার মৃত ফজল করিমের ছেলে মো. কালু, তার স্ত্রী ছেনুয়ারা বেগম, মৃত আবুল খাইরের ছেলে সাহাব উদ্দিন, তার স্ত্রী মমতাজ বেগম, জাফর আলম, আবুল কালাম, মো. আজিজ, মহি উদ্দিন ও আব্দুর রশিদ আমার মায়ের উপর হামলা ও অপহরণ চেষ্টা চালায়। এসময় আমাদের বসতবাড়িতে ব্যাপক ভাংচুর চালিয়েছে দুর্বৃত্তরা। এব্যাপারে আমরা আইনের আশ্রয় নিয়েছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) জহিরুল ইসলাম খান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *