parbattanews bangladesh

পেকুয়ায় আনসার ও ভিডিপি উন্নায়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের শেয়ার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ আগস্ট)  সকাল ১০টায় বারবাকিয়া ইউনিয়নের বুধামাঝির ঘোনা ইফাদ সাইক্লোন সেল্টারে এই গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন বারবাকিয়া ইউনিয়ন আনসার ও ভিডিপি কমান্ডার মুহাম্মদ সেকান্দর আলী, রেড়ক্রিসেন্ট বারবাকিয়া ইউনিয়ন টিম লিড়ার মুহাম্মদ ইব্রাহিম, ৮নং ওয়ার্ড় আনসার ও ভিডিপি গ্রাম দলপতি মুহাম্মদ মুবিন প্রমুখ।

এ সময় আনসার ও ভিডিপি বারবাকিয়া ইউনিয়নের ৭,৮,৯ ওয়ার্ড়ের গ্রাহকেরা উপস্থিত ছিলেন। সভায় বক্তারা বাংলাদেশ আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের সুযোগ সুবিধা গ্রাহকদের মাঝে তোলে ধরেন।

এ দিকে বারবাকিয়া ইউনিয়ন আনসার ও ভিডিপি দলপতি কেয়ায়েত উল্লাহ দীর্ঘদিন এলাকার বাইরে থাকায় স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হচ্ছে বলে জানা গেছে।

সেকান্দর আলী অভিযোগ করে বলেন, দলপতি দীর্ঘদিন ধরে এলাকার বাইরে থাকায় আমাকে এই পুরো ইউনিয়নের আনসার ও ভিডিপির প্রায় সকল কর্মকান্ড পরিচালনা করতে হচ্ছে। তিনি দ্রুত নতুন দলপতি নিয়োগ দেয়ার দাবি জানান। তিনি আনসার সদস্যরা এ বিষয়ে জেলা এডজ্যুডেন্ট বরাবর লিখিত অভিযোগ করবেন বলে ও জানা যায়।