parbattanews bangladesh

পুলিশি বাঁধার মুখে খালেদা জিয়ার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে বিএনপির মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

পুলিশের বাধার মুখে দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন করতে ব্যর্থ হয়ে আদালত সড়কের কলাবাগান সড়কে কর্মসূচি পালন করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার(৬মার্চ) খাগড়াছড়িতে দলীয় নেতাকর্মীরা জেলা দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন করতে চাইলে পুলিশ সকাল থেকে নেতাকর্মীদের বাধা দেয় এবং দলীয় কার্যালয় অবরুদ্ধ করে রাখে। এক পর্যায়ে দলীয় নেতাকর্মীরা আদালত সড়কে কলাবাগান সড়কে আয়োজিত মানববন্ধনে শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের বাধার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আগামীতে যে কোন বাধা প্রতিহতের হুমকি দেওয়া হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, আবু ইউসুফ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা।

খাগড়াছাড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, মংসুইথোয়াই চৌধুরী, অনিমেষ দেওয়ান নন্দিত, যুগ্ম সাধারণ সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক এমএন আবসার, সাংগঠনিক সম্পাদক ক্ষণি রঞ্জন ত্রিপুরা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ও জেলা মহিলা দলের সাধারন সম্পাদিকা কোহেলি দেওয়ানসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা প্রদানের প্রতিবাদ জানিয়ে বলেন, সরকার ভূয়া ও জাল নথির মাধ্যমে সাজানো রায় দিয়ে খালেদা জিয়াকে কারাগারে প্রেরণ করেছে।