পিসিপি’র রামগড় উপজেলা শাখার কাউন্সিল সম্পন্ন

pcp-ramgarh-college-council-copy

বিজ্ঞপ্তি:

পার্বত্য চট্টগ্রামে অব্যাহত দমন-পীড়ন ও অন্যায়ভাবে ধরপাকড়ের বিরুদ্ধে সোচ্চার হোন, শাসক গোষ্ঠীর জাতি ধ্বংসের নীলনক্সা ভেস্তে দিতে ও পূর্ণস্বায়ত্তশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ছাত্র সমাজ পিসিপি’র পতাকাতলে সমবেত হোন”এ আহ্বান সম্বলিত শ্লোগানে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)-এর রামগড় উপজেলা শাখার ১ম কাউন্সিল সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় রামগড় উপজেলা সদর এলাকায় এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কাউন্সিল অধিবেশন শুরুতে গণতান্ত্রিক আন্দোলনে যারা নিহত হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানান।কাউন্সিলে নরেশ ত্রিপুরার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন রামগড় কলেজ শাখার সাধারণ সম্পাদক আথৈইসে মার্মা।

সেমন্ত ত্রিপুরার সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন ইউপিডিএফ’র রামগড় উপজেলা সংগঠক হরি কমল ত্রিপুরা, পিসিপি’র কেন্দ্রীয় অর্থ সম্পাদক রতন স্মৃতি চাকমা, খাগড়াছড়ি জেলা শাখার দপ্তর সম্পাদক সমর চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরামের রামগড় উপজেলা শাখার সভাপতি বাবু মার্মা প্রমূখ।

কাউন্সিল অধিবেশনে সবার সম্মতিক্রমে সেমন্ত ত্রিপুরাকে সভাপতি, নরেশ ত্রিপুরাকে সাধারণ সম্পাদক ও কিশোর ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিট গঠন করা হয়।

নতুন কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান পিসিপি কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক রতন স্মৃতি চাকমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন