Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

৪ হাজার ইয়াবা ট্যাবলেটসহ পিকআপ গাড়ির চালক ও হেলপার আটক

চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে পিকআপ গাড়ির গিয়ার বাক্সের ভেতর করে অভিনব পন্থায় পাচারের সময় ৪ হাজার ইয়াবা ট্যাবলেটসহ পিকআপ গাড়ির চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

এসময় ইয়াবা পাচারে ব্যবহ্নত পিকআপ গাড়ি নং-চট্রমেট্টো ন- ১১-৬৩১৮ জব্দ করে।  পাচারকারীরা হলেন-টেকনাফ উপজেলার উত্তর শীলখালী এলাকার মৃত ছৈয়দুর রহমানের পুত্র করিমুল্লাহ (২২), উখিয়া উপজেলার ঘোনার পাড়া এলাকার রশিদ আহমদের পুত্র আবদুল করিম (২৩)। এনিয়ে চিরিংগা হাইওয়ে পুলিশ থানায় মামলা রুজু করেছে।

শুক্রবার (৪মে) সকাল ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার বানিয়ারছড়াস্থ আমতলী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে গাড়ী তল্লাসী মাধ্যমে অভিযান চালিয়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশের একটিদল এসব ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

অভিযানের সত্যতা নিশ্চিত করে মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরে আলম বলেন, শুক্রবার সকাল আনুমানিক ৬টার দিকে মহাসড়কের বানিয়ারছড়া স্টেশনের অদূরে আমতলী এলাকায় হাইওয়ে পুলিশের একটি টিম নিয়মিত টহলের অংশ হিসেবে দায়িত্ব পালন করেছিল। ওই সময় কক্সবাজার থেকে চট্রগ্রামগামী চট্রমেট্রো-ন-১১-৬৩১৮ পিকআপ গাড়ি যোগে ইয়াবা পাচারের চালানের গোপন সংবাদ পেয়ে উল্লেখিত স্থানে গাড়িটি সিগন্যাল দিয়ে থামানো হয়। এসময় হাইওয়ে পুলিশের এটিএস আই কাঞ্চনসহ সঙ্গীয় পুলিশদল নিয়ে গাড়ি তল্লাসী করে ওই পিকআপ গাড়ির গিয়ার বাক্সের ভেতর থেকে ৪হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। পুলিল এসময় ইয়াবা পাচারে ব্যবহ্নত পিকআপ গাড়িটি জব্দ করেন।

তিনি আরও বলেন, ইয়াবা পাচারকারী আটক গাড়ির চালক ও হেলপারকে আটক করে রাতে থানায় সোপর্দ করা হয়েছে। ধৃত আসামীদের বিরুদ্ধে চকরিয়া থানায় চিরিংগা হাইওয়ে পুলিশের এটিএস আই কাঞ্চন বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেছেন বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন