পায়ুপথে গরম ডিম দিয়ে শিশু নির্যাতনকারী গ্রেফতার


কক্সবাজার প্রতিনিধি:

মোবাইল চুরির অভিযোগে ১১ বছর বয়সী এক শিশুকে পায়ুপথে গরম ডিম দিয়ে নির্যাতনকারী আকতার (৩৭) কে অবশেষে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭) কক্সবাজার ক্যাম্পের সদস্যরা।

সোমবার(২এপ্রিল) ভোররাতে কক্সবাজারের উখিয়ার মুহুরীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গেল বছরের ৩০ অক্টোবর এ মুহুরিপাড়াতেই নির্মম নির্যাতনের ঘটনাটি ঘটে। গ্রেফতারকৃত আকতার উখিয়ার রাজাপালং ৬নম্বর ওয়ার্ডের মুহুরীপাড়ার রশিদ আহম্মদের ছেলে।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মো. রুহুল আমিন জানান, ২০১৭ সালের ৩০ অক্টোবর মোবাইল চুরির অভিযোগে ১১ বছরের শিশু তারেককে মুহুরীপাড়া আমতলী এলাকায় জনসম্মুখে নির্যাতন চালায় আকতার ও ফিরোজসহ ৫-৬জন। তারা প্রথমে তারেককে লাঠি দিয়ে বেধড়ক পেটায় এতে সে মাটিতে লুটিয়ে পড়ে। এক পর্যায়ে তারা আহত তারেককে প্রকাশ্যে পায়ুপথে গরম ডিম দিলে সে গুরুতর আহত হয় এবং জ্ঞান হারিয়ে ফেলে। পরবর্তীতে স্থানীয়রা তারেককে গুরুতর অসুস্থ অবস্থায় উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। শিশুটির অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় শিশুর পরিবার গত ৫ নভেম্বর ৩জনের বিরুদ্ধে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে শিশু নির্যাতন মামলা রুজু করে। (নম্বর-২০৯/২০১৮)। এরপর থেকে র‌্যাব-৭ চাঞ্চল্যকর এ ঘটনার ছায়া তদন্ত করে এবং গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে।

উখিয়া থানার ওসি (তদন্ত) মাকসুদুল আলম সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আকতার’কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, একই রাতে পুলিশ অভিযান চালিয়ে মোছারখোলা থেকে দেশীয় অস্ত্রসহ  ৫ রোহিঙ্গা ও ৩ বাংলাদেশীসহ ৮ ডাকাতকে আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *