পাহাড়ে ত্রান নিয়ে আসার পথে বিএনপির মহাসচিবের ওপর হামলা করায় কাপ্তাইয়ে প্রতিবাদ সভা


 

কাপ্তাই প্রতিনিধি:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে একটি প্রতিনিধিদল চট্রগ্রাম সড়ক দিয়ে কাপ্তাই থেকে রাঙ্গামাটি পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য ত্রান নিয়ে যাওয়ার পথে রাঙ্গুনিয়া ইছাখালী নামক এলাকায় আ’লীগ তথা ছাত্রলীগের হামলার শিকার হয়।

বিএনপির মহাসচিবের ওপর হামলা ও গাড়ি ভাংচুরের প্রতিবাদে কাপ্তাইয়ে বিএনপির প্রতিবাদ সভা রোববার সকাল ১১.৩০ টায় জেটিঘাটে অনুষ্ঠিত হয়েছে।

এ হামলায় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহামুদ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) রুহুল আলম চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান শামিমসহ গাড়িতে থাকা অন্যান্যরা এ সময় আহত হয়।

মহাসচিবের ওপর হামলার খবর কাপ্তাইয়ে অপেক্ষমান নেতৃবৃন্দের নিকট আসার পর পর তাৎক্ষনিক এক প্রতিবাদ সভাবেশ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপি সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এড. দিপেন দেওয়ান, কেন্দ্রীয় সদস্য রবীন্দ্র লাল ত্রিপুরা, রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি মো. শাহ আলম, সহ সভাপতি রফিকুল ইসলাম, জেলা শ্রমিক দলের সভাপতি মো. মমতাজ উদ্দিন, সম্পাদক কবিরুল ইসলাম(কবির), জেলা সেচ্ছাসেবক দলের সম্পাদক জসিম উদ্দিন, কাপ্তাই উপজেলা বিএনপির সম্পাদক ইয়াছিন মামুন, কাপ্তাই উপজেলা সেচ্ছাসেবক দলের সম্পাদক মো. ইউসুফ, কাপ্তাই ইউনিয়ন বিএনপির সভাপতি লোকমান আহমেদ, সম্পাদক  প্রকৌ. শামসুল আলম নুর মুন্নাসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থেকে এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *