পাহাড়ের উন্নয়ন ও শান্তি চাইলে নৌকায় ভোট দিন -দীপংকর তালুকদার


কাপ্তাই প্রতিনিধি:

পার্বত্যাঞ্চলে এমন কোনো জায়গা নেই বর্তমান সরকারের উন্নয়নের ছোয়া লাগেনি। এ সরকার উন্নয়ন করতে জানে, দারিদ্রতা দূর করতে জানে, সোনার বাংলা গড়তে জানে।

শনিবার (২৯ সেপ্টেম্বর) বিকাল ৩টায় কাপ্তাই উপজেলা ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক অবকাঠামো স্থাপনা কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।

তিনি বলেন, সরকারের উন্নয়ন দেখে এক শ্রেণীর লোক জ্বলে পুড়ে যাচেছ। আমরা উন্নয়ন করি আর, এক শ্রেণীর লোক আছে পার্বত্যাঞ্চলে সন্ত্রাস, চাঁদাবাজি করে বন্দুকের গুলি দেখিয়ে ভয় দেখাচ্ছে। যত কিছুই করা হউক না কেন এ সরকারের উন্নয়ন কেউ বাঁধাগ্রস্ত করতে পারবেনা। তাই উন্নয়ন ও শান্তি চাইলে আবার নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করার জন্য আহ্বান জানান তিনি।

জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার । চন্দ্রঘোনা পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. কামরুল হোসেনের সঞ্চালনায় এবং ইলিয়াছ মিয়া কনক্ট্রার এর সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, ইউনিয়ন যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন, জেলা কৃষকলীগ সভাপতি জাহেদ আকতার, জেলা ছাত্রলীগ সম্পাদক  প্রকাশ চাকমা, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, সম্পাদক থোয়াইচিং মং মারমা, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী,  যুগ্নসম্পাদক ইব্রাহিম খলীল, উপজেলা মহিলা সম্পাদিকা রিতা আলম, উপজেলা ছাত্রলীগ এর আর লিমনসহ জেলা,উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগসহ সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

জনসভার পূর্বে দীপংকর তালুকদার কাপ্তাইয়ের ৮টি উন্নয়নমূলক কয়েক কোটি টাকার কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন। যথাক্রমে কর্ণফুলী সরকারি কলেজের ৪তলা নতুন একাডেমি (আই,সি,টি) ভবন, মিতিঙ্গাছড়ি নুরানী মাদ্রাসা নির্মাণ,কাপ্তাই রেশম বাগান বিদেশী পর্যাটকদের অভ্যর্থনা ভবন নির্মাণ ও বারঘোনা মার্কেট দেবতাছড়ি বাজার হতে তংচঙ্গ্যা পাড়া সড়কের ভিত্তি প্রস্তর নির্মাণ এবং কে আর, সি উচ্চ বিদ্যালয় এর উর্ধ্বমুখী, তৈয়্যবিয়া সুন্নিয়া মাদ্রাসার ছাত্রাবাস, চন্দ্রঘোনা মিশন এলাকায় ব্যাপ্টিষ্ঠ চার্চ নতুন ভবন নির্মাণ ও মিতিঙ্গাছড়ি পাড়ায় নিরাপদ পানি সরবরাহ কাজ  উদ্বোধন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *