পাল্টা-পাল্টি কর্মসূচীর মধ্য দিয়ে খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

untitled-1-copy

নিজস্ব প্রতিবেদক:

দুই গ্রুপের পাল্টা-পাল্টি কর্মসূচীর মধ্য দিয়ে খাগড়াছড়িতে পালিত হয়েছে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস। দিবসটি  উপলক্ষে সকালে কদমতলী এলাকা থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির নেতৃত্বে একটি বর্ণাঢ্য  র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে টাউন হলের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময়  উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, বীর কিশোর চাকমা অটল, জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, এমএ জব্বার, জুয়েল চাকমা, মংশেপ্রু চৌধুরী, শতরূপা চাকমা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেনসহ জেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

অপর দিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলমের অনুসারিরা দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালি বের করে শহরের প্রধান সড়ক ঘুরে একইভাবে টাউন হলের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এসএম শফিসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন