পার্বত্য নাগরিক পরিষদের ৮১ সদস্য বিশিষ্ট্য পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা


প্রেস বিজ্ঞপ্তি:

পার্বত্য চট্রগ্রামের সর্বৃবৃহৎ আঞ্চলিক ও সাংবিধানিক অধিকার আদায়ের সংগঠন, পার্বত্য নাগরিক পরিষদের  ১০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতীয় সম্মেলন ২০১৭, ১লা ডিসেম্বার (শুক্রবার) জাতীর প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়। নিবার্চন পরিচালনার জন্য প্রকৌশলী আলী নুর এবং মো. কামাল হোসেনকে সকলের মতামতের ভিত্তিতে নির্বাচন কমিশন গঠন করা হয়।

নির্বাচন কমিশন উপস্থিত সকল জেলা ও উপজেলা নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে পার্বত্য বাঙালি ছাত্রপরিষদের প্রতিষ্ঠাতা ও পার্বত্য নাগরিক পরিষদের প্রতিষ্ঠাতা ইঞ্জি:আলহাজ্ব আলকাছ আল মামুন ভূইঁয়াকে চেয়ারম্যান(সভাপতি)নির্বাচিত করেন। পরে চেয়ারম্যানের সাথে পরামর্শ করে বাকী সদস্যদের মধ্যে পার্বত্য বাঙালি ছাত্রপরিষদের অন্যতম সংগঠক অধ্যক্ষ আবুতাহেরকে সিনিয়র সহ সভাপতি এবং মো. ফয়েজ উদ্দিন আহমেদকে সহ সভাপতি হিসেবে মনোনিত করা হয়।

মহাসচিব(সাধারণ সম্পাদক)হিসেবে মনোনিত করা হয় এডভোকেট এয়াকুব আলী চৌধুরী, যুগ্ম মহাসচিব (সাধারণ সম্পাদক) শেখ আহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক মো. আবদুল হামিদ রানাসহ ৮১ সদস্য বিশিষ্ট্য একটি শক্তিশালী কমিটি ঘোষণা করেন।

কমিটি ঘোষণার পর নব-নির্বাচিত চেয়ারম্যান (সভাপতি) আলহাজ্ব আলকাছ আল মামুন ভূইঁয়া, নির্বাচন ২০১৭ সুষ্ঠভাবে পরিচালনার জন্য নির্বাচন পরিচালনা কমিটিকে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পার্বত্যাঞ্চলে সংগঠনের দায়িত্ব পালনের ক্ষেত্রে জেলাসহ সকল সাংবাদিক, সরকারি, বেসরকারি, সকল প্রতিষ্ঠানসমুহের, আইন শৃঙ্খলা বাহিনী, গোয়েন্দা কর্মকর্তা বৃন্দ, সকল রাজনৈতিক সংগঠনের, আন্দোলনরত সকল সংগঠনের নেতা ও কর্মিদের সহযোগিতা কামনা করেন। শীঘ্রই জেলা ও উপজেলা কমিটি গঠন ও পুনঃগঠন করার দৃঢ় প্রত্যয়ের কথা ও ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *