parbattanews bangladesh

পার্বত্য চুক্তির বর্ষপূর্তিতে কথা বলবেন প্রধানমন্ত্রী: মাঠ মাতাবেন তারকরা

নিজস্ব প্রতিনিধি:

২ ডিসেম্বর পার্বত্য শান্তি চুক্তির ২০ বছর পূর্তি উপলক্ষ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় ও সংস্কৃতি মন্ত্রনালয়ের সমন্বয়ে নানা আযোজনে রাঙামাটিতে তিন দিনব্যাপী কর্মসূচি পালন করা হবে।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, শান্তি চুক্তির বর্ষপূর্তিকে ঘিরে জেলা প্রশাসন তিনদিনের কর্মসূচি গ্রহণ করেছে। চলতি বছরের ৩০ নভেম্বর রাঙামাটি পৌরসভা প্রাঙ্গনে দিনব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত হবে।

১ডিসেম্বর সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাঙামাটির স্থানীয়দের সাথে ভিডিও কানফারেন্সে কথা বলবেন এবং ওইদিন সন্ধ্যায় রাঙামাটি চিংহ্লমং মারী স্টেডিয়ামে স্টেজ মাতাবেন দেশ সেরা শিল্পীরা এবং ২ডিসেম্বর জেলা প্রশাসনের আয়োজনে শান্তি চুক্তির বর্ষপূর্তি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

দেশ টেলিভিশনের নির্বাহী প্রযোজক আলমগীর হোসেন জানান, শান্তি চুক্তির বর্ষপূর্তি উপলক্ষ্যে ১ ডিসেম্বর সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে গান করবেন দেশ সেরা কন্ঠশিল্পী মমতাজ, কনকচাঁপা, মং মারমা, হৈমন্তি রক্ষিত মান ও ফিডব্যাক ব্যান্ড দল। তাদের সাথে স্টেজ মাতাবেন  নায়িকা মৌসুমী ও নায়ক ওমর সানী।

এ অনুষ্ঠানের উপস্থাপনা করবেন, নুসরাত ফারিয়া ও তানিয়া হোসেন। তিনি জানান, এছাড়া এ সাংস্কৃতিক সন্ধ্যায় স্টেজ মাতাবেন স্থানীয় শিল্পীরাও।