parbattanews bangladesh

পার্বত্য এলাকার মানুষ দেশের জন্য বোঝা নয়: প্রতিমন্ত্রী বীর বাহাদুর

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

পার্বত্য এলাকার মানুষ দেশের জন্য বোঝা নয় সম্পদ, সেটি আমরা ধীরে ধীরে প্রমাণ করছি। প্রত্যেক যুবককে লক্ষ্য রাখতে হবে দেশের জন্য কিছু করার। চিন্তা, চেতনা, মেধাকে কাজে লাগানো গেলে আগামীতে আমরা দেশকে আরো এগিয়ে নিতে পারব।

শনিবার (৯ ডিসেম্বর) সকালে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বিছামারায় শিক্ষা টেকনিক্যাল স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন কালে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বীর বাহাদুর এ কথা বলেন।

প্রতিমন্ত্রী পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে ৩০ লাখ টাকা বরাদ্দে নির্মীত উপজেলার কৃষি সম্প্রসারণ অফিসের নতুন ভবন উদ্বোধন শেষে দুপুরে যুব উন্নয়নের সনদ ও সংযুক্তি নিয়োগপত্র প্রদান অনুষ্ঠানে যোগ দেন।

সভায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের দেয়া বক্তব্যের সূত্র ধরে তিনি বলেন, ষড়যন্ত্র আমি করিনা, আমার বিরুদ্ধে কেউ করলে খবরও রাখিনা। আমার শক্তি জনগণ, আমি কাজ করছি, নির্বাচনকালীন যোগ্যতা বিবেচনা করবে জনগণ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী শহিদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, ক্যউচিং চাক, জেলা রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নাইক্ষ্যংছড়ি উপজেলার নির্বাহী অফিসার এস,এম সরওয়ার কামাল, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক সাইফুদ্দিন মো. হাসান আলী ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

পরে প্রতিমন্ত্রী আনুষ্ঠানিকভাবে ১১৬জনের মাঝে সংযুক্তি নিয়োগপত্র বিতরণ এবং অপর অনুষ্ঠানে রেড ক্রিসেন্টের ঢেউটিন ও চেক বিতরণ করেন।