পারিবারিক জমি বিরোধ সংঘর্ষে কুতুবদিয়ায় আহত ১০

ahoto-copy

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ায় পারিবারিক জমি বিরোধের জের ধরে সংঘর্ষে উভয় পক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকৎসা দেয়া হয়েছে। বুধবার উপজেলা সদর বড়ঘোপ অমজাখালী গ্রামে সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বড়ঘোপ অমজাখালী গ্রামের জাকির হোসেন-সামসুল আলমদের পারিবারিক জমির বিরোধের জের ধরে কথা কাটা-কাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এ সময় উভয় পক্ষের হামলায় অন্তত: ১০ জন আহত হয়। অনেকে ঝগড়া থামাতে গিয়েও আহত হন বলে জানা যায়। আহতরা হলেন জাকির হোসেন(৫০), রমিজ উদ্দিন (১৮), আমির হোসেন (৪৫), জাফর আলম (৪০), কাইছার (৩০), শওকত আরা (২৬), নেজাম উদ্দিন (২৬), শামসুল আলম (৭০)। এ ছাড়া অপর দু‘জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহতদের মধ্যে জাকির হোসেন, আমির হোসেন, শওকত আরা ও শামসুল আলমের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে জেলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে হাসপাতাল সূত্র জানায়।

স্থানীয় ইউপি সদস্য নাছির উদ্দিন জানান, পারিবারিক জমির বিরোধটি স্থানীয় বিচারে ফায়সালার করার কথা ছিল। কিন্তু সেটি হবার আগেই উভয় পক্ষের মাঝে সংঘর্ষ বাধে। এটি কারো কাম্য ছিল না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন