পানছড়ি ২০ বিজিবি’তে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী মত বিনিময় সভা অনুষ্ঠিত


BGB PIC copy

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ির পানছড়িস্থ ২০ বিজিবি’তে বৃক্ষ রোপন, পোনামাছ অবমুক্তকরণ, জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১০ টায় ২০ বিজিবি লোগাং জোন সদর দপ্তরে ফলদ ও বনজ বৃক্ষের চারা রোপন করে কর্মসূচীর উদ্ধোধন করেন অধিনায়ক লে. কর্ণেল আহসান আজিজ পিএসসি। পরে ব্যাটালিয়নের পুকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবুমক্ত করা হয়।

বৃক্ষ রোপন ও পোনামাছ অবমুক্তকরণ শেষে লোগাং জোন সদর দপ্তরের মাল্টিপারপাস কক্ষে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন ২০ বিজিবি অধিনায়ক। এতে আরো বক্তব্য রাখেন পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, পানছড়ি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো; বাহার মিয়া ও থানা অফিসার ইনচার্জ মো: আবদুল জব্বার।

বক্তারা জঙ্গী ও সন্ত্রাসী অপশক্তির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন ২০ বিজিবি’র সহকারী পরিচালক রহমত আলী, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলাউদ্দিন শেখ, ১নং লোগাং ইউপি চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমা, ২নং চেংগীর কালা চাঁদ চাকমা ও ৩নং সদর পানছড়ি ইউপির মো: নাজির হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *