পানছড়ি মায়াকানন পার্কের পথচলা শুরু


নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

জেলার পানছড়ি উপজেলা প্রশাসনের নাকের ডগার মাঝেই গড়ে উঠেছে অপরুপ সৌন্দর্য়ের একটি পার্ক। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেমের তুলির আচড় আর শৈল্পিক কারুকাজে এই বিনোদন কেন্দ্রটি সেজে উঠেছে নব বধুর সাজে।

২৯৮ নং খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা সোমবার (২৭ আগস্ট) বিকাল ৫টায় লাল ফিতা কাটার সাথে সাথেই আবাল-বৃদ্ধ-বনিতারা দোল খাচ্ছে দোলনায়।

মায়াকাননের রূপমাধুরী দেখে সন্তোষ প্রকাশ করেন প্রধান অতিথি। অতিথি গিয়ে বসেন মায়া কাননের অন্যতম আকর্ষন “চেংগী রিভার ভিউ ক্যাপে”। মজার মজার খাবারের স্বাদ গ্রহন করে তিনি তৃপ্তির ঢেকুর তোলেন। তিনি পার্কটিকে আধুনিকায়নের জন্য বিশেষ বরাদ্ধ দেয়ার আশ্বাস প্রদান করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, খগেশ্বর ত্রিপুরা, মংকেচিং চৌধুরী, এডভোকেট আশুতোষ চাকমা, জুয়েল ত্রিপুরা, খাগড়াছড়ি সদর উপজেলার সাবেক চেয়ারম্যান শানে আলম, প্যানেল চেয়ারম্যান মো: লোকমান হোসেন, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মেহেদি হাসান হেলাল, মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য বাসন্তী চাকমা, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ক্র চাই মারমা, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জয়নাথ দেব, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো: নাজির হোসেন, ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিক প্রমুখ।

2 thoughts on “পানছড়ি মায়াকানন পার্কের পথচলা শুরু

  1. যে রিপোর্ট টি করেছে সে সাংবাদিক না,সাংঘাতিক। কারণ এত বড় রিপোর্টে পার্কের লোকেশন, আয়তন আসা যাওয়ার রুট, খরচ কিছুই দিতে পারে নাই। সে ব্যস্ত তেলে,,,,

  2. যে রিপোর্ট টি করেছে সে সাংবাদিক না,সাংঘাতিক। কারণ এত বড় রিপোর্টে পার্কের লোকেশন, আয়তন আসা যাওয়ার রুট, খরচ কিছুই দিতে পারে নাই। সে ব্যস্ত তেলে,,,,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *