পানছড়ি ফুটবল একাডেমিকে পার্থ ত্রিপুরার অনুদান প্রদান


নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

এলাকার বিভিন্ন পেশাজীবী ও বিদ্যালয় পড়ুয়া প্রায় অর্ধ শতাধিক শিশু, কিশোর ও যুবকদের নিয়ে গঠিত পানছড়ি ফুটবল একাডেমির ক্ষুদে ফুটবলারদের সাথে মত বিনিময় করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল।

এ সময় তিনি বলেন, পানছড়িতে একটি ফুটবল একাডেমি রয়েছে তা শুনে আমার খুব ভালো লাগছে। এই ফুটবল একাডেমির পাশে আমি সব সময় আছি এবং থাকবো। তিনি একাডেমির খেলোয়াড়দের ক্রীড়া সামগ্রী ক্রয়ের জন্য ব্যক্তিগত তহবিল থেকে বিশ হাজার টাকা প্রদান করেন।

একাডেমির পরিচালক শাহজাহান কবির সাজু, কোচ ক্যাপ্রুচাই মারমা, জাহিদ রুমন ও গিয়াস উদ্দিন এ অর্থ গ্রহণ করেন। তিনি ট্রাক্টর দুর্ঘটনায় আহত সাগরের চিকিৎসার জন্যও দশ হাজার টাকা সহায়তা দেন।

দিনের শুরুতে জন্মাষ্টমীর র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, তৃণমূলে না গিয়ে জনগণের কাছে না গিয়েই অনেকেই নেতা হতে চান। তিনি ফেইসবুকের রাজনীতি বাদ দিয়ে মানুষের সাথে নিবিড় বন্ধন সৃষ্টির মাধ্যমে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।

এই সময়ে উপস্থিত ছিলেন, পানছড়ি উপজেলা প্যানেল চেয়ারম্যান লোকমান হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা, পৌর ছাত্রলীগ সভাপতি রেজাউল ইসলাম, ভাইবোন-ছড়া ইউপি চেয়ারম্যান পরিমল ত্রিপুরা, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ কেন্দ্রীয় সভাপতি অনন্ত ত্রিপুরা, পেরাছড়া ইউপি চেয়ারম্যান তপন ত্রিপুরা ও পানছড়ি উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জহিরুল আমিন রুবেল ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. জালাল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *