পানছড়ি উপজেলা প্রশাসন ব্যাডমিন্টনে গিয়াস-বিকাশ চ্যাম্পিয়ন


নিজস্ব প্রতিনিধি, পানছড়ি:

উপজেলা প্রশাসনের উদ্যোগে এই প্রথম বারের মতো পানছড়িতে অনুষ্ঠিত হয়েছে বর্ণিল এক ব্যাডমিন্টন টুর্নামেন্ট। শিক্ষা ও ক্রীড়া প্রেমী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম ছিলেন এই টুর্নামেন্টের মূল উদ্যোক্তা। তাই এই টুর্নামেন্টের নাম দেয়া হয় উপজেলা প্রশাসন ব্যাডমিন্টন টুর্নামেন্ট’১৮।

২৪টি দল নিয়ে গত ২৯ জানুয়ারি শুরু হওয়া টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান। ৭ ফেব্রুয়ারি  বিকাল ৪টায় উপজেলা পরিষদ ব্যাডমিন্টন মাঠে অনুষ্ঠিতব্য ফাইনালে মোকাবেলা করে জিবি ফাইটার্স বনাম চেংগী নদী। তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ এই খেলায় জিবি (গিয়াস-বিকাশ) ফাইটার্স ২-১ সেটে চেংগী নদী (ইকবাল-মাসুদ)’কে পরাজিত করে চ্যাম্পিয়ন  হওয়ার গৌরব অর্জন করে। পানছড়িস্থ ৩ বিজিবি লোগাং জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ রফিকুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরষ্কার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য সতীশ চাকমা, পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আবুল হাশেম, উপজেলা ভাইস চেয়ারম্যান লোকমান হোসেন, উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরার ব্যক্তিগত সহকারী খগেন ত্রিপুরা, পানছড়ি প্রেসক্লাব সভাপতি নূতন ধন চাকমা, ১নং লোগাং ইউপি চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমা, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন প্রমুখ।

টুর্নামেন্টের সবক’টি খেলা পরিচালনা করে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহাজাহান কবির সাজু, সনজিত পাল মিঠু আর ধারাবিরনীতে ছিলেন সুলতান মাহামুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *