পানছড়ি উপজেলা প্রশাসন ও পরিষদের বনভোজন


পানছড়ি প্রতিনিধি:

পানছড়ি উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে মনোমুগ্ধকর বার্ষিক বনভোজন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ঐতিহ্য হারিয়ে যাওয়া পানছড়ি হর্টিকালচারটিকে নব বধূর সাজে সাজালেন পানছড়ির তিন কর্ণধার উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. লোকমান হোসেন। দীর্ঘ বছর ধরে অবহেলিত স্থানটি সোমবার (১২ ফেব্রুয়ারি) হয়ে উঠেছিল সকলের পদচারনায় মুখরিত।

ফুটে থাকা বাহারী ফুল, লিচু তলার দক্ষিণা হাওয়া, সারিবদ্ধ আম্রফলি বাগান আর হরেক রকম ফল-ফলাদির বাগানটি যেন ফিরে পেয়েছে প্রাণ চাঞ্চল্য।

সোমবার সকাল থেকে আয়োজিত বার্ষিক বনভোজনে অতিথি হয়ে আসেন খাগড়াছড়ি জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব, আইসিটি ও শিক্ষা, ৩ বিজিরি লোগাং জোন অধিনায়ক, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান, দীঘিনালা উপজেলা চেয়ারম্যানসহ জেলা ও উপজেলার প্রশাসনিক, রাজনৈতিক,  জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

বিভিন্ন খেলাধুলা, র‌্যাফেল ড্র আর হাউজির সাথে গানে গানে মঞ্চ মাতিয়ে তোলেন খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি রাণী ত্রিপুরা ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশেকুর রহমান।

দীর্ঘদিন পর পানছড়িতে এত বড় জনবহুল বনভোজনে আগত অতিথিরা জানায় এ তিনজনের আয়োজনটি ছিল মনোমুগ্ধকর। নান্দনিক সাজে সাজানো, নানান খেলাধুলা ও আপ্যায়নসহ আয়োজনটি জেলার সেরা বলেও অনেকে মতামত প্রকাশ করেন।

নিউজটি পানছড়ি বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *