পানছড়ি ইউনিয়ন ইপসা সমৃদ্ধি ফুটবলে ৫নং ওয়ার্ড চ্যাম্পিয়ন


নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

জেলার পানছড়িতে এ প্রথম বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শুরু হওয়া পানছড়ি ইউনিয়ন ইপসা সমৃদ্ধি ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে ৫নং ওয়ার্ড। প্রাণবন্ত ফাইনালে ১-০ গোলে তারা ৬নং ওয়ার্ডকে পরাজিত করে।

জানা যায়, পিকেএসএফ’র সহযোগিতায় এই টুর্নামেন্টের আয়োজক ছিল পানছড়ি সদর ইউনিয়ন পরিষদ ও ইপসা সমৃদ্ধি কর্মসূচি। পানছড়ি ইউপির ৮টি ওয়ার্ড থেকে ৮টি দল নিয়ে এই আয়োজন। রবিবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় উপজেলা পরিষদ মাঠে এ টুর্নামেন্টের ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা।

এ সময় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম। এ টুর্নামেন্টের মূল উদ্যোক্তা ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন অতিথি ও দর্শকদের আনন্দে ভাসাতে ফাইনালের শুরুতে সাজিয়েছিলেন মনোমুগ্ধকর এক ডিসপ্লে। যা নৃত্যর তালে তালে দর্শকদের হাজারো করতালি ছিল মন জুড়ানো।

এ খেলা উপভোগে বিশেষ অতিথি হয়ে মাঠে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. লোকমান হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, প্রেসক্লাব সভাপতি নূতন ধন চাকমা, ইপসার সমৃদ্ধি ফোকাল পার্সন এনামুল হক শান্ত, ইপসার সমৃদ্ধি সমন্বয়কারী বাবু উজ্জ্বল চাকমা, ম্যানেজার ইনচার্জ বাহাদুর আলম খোকন ও এসডিও শুভ্র চাকমা।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় ৫নং ওয়ার্ডের মো. রাশেদ ও সেরা গোলরক্ষক নির্বাচিত হয় শরীফ মাহামুদ ছোটন। টুর্নামেন্টের সব’কটি খেলা পরিচালনা করে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি শাহজাহান কবির সাজু। দুই সহযোগী ছিলেন মানিক ও সেলিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *