পানছড়ি ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি


 

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি করা হয়েছে। রবিবার সকাল থেকে ৪ ইউপির চেয়ারম্যানের মুঠেফোনে ফোন করে টাকা চাওয়া হয় বলে জানা যায়।

২নং চেংগী ইউপি চেয়ারম্যান কালাচাঁদ চাকমা, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন, ৪নং লতিবান ইউপির চেয়ারম্যান কিরণ ত্রিপুরা ও ৫নং উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান বিজয় চাকমা জানান, রবিবার সকাল সাড়ে দশটার দিকে মুঠোফোনে রবি নম্বর থেকে ফোন আসে। ফোন রিসিভ করা মাত্রই অন্য প্রান্ত থেকে বলে আমি ইউএনও বলছি, আপনার ইউনিয়নে জিআর, টিআর ও কাবিখার অতিরিক্ত বরাদ্ধ এসেছে। একটু পরে ইউএনও’র সরকারি নম্বর থেকে ফের ফোন করে আপনারা প্রস্তুত থাকেন বলেই কেটে দেয়। কিছুক্ষণ পর আবারও ফোন করে বলা হয় সরকারি নম্বরের ব্যালেন্স শেষ হয়ে যাওয়ায় এ নম্বর থেকে ফোন দিলাম এবং এটাই বিকাশ নম্বর।

প্রতিটি মোবাইলে ফোন করে ৪০ হাজার ও ২০ হাজার করে টাকা দাবি করা হয়। কেউ কেউ টাকা দেয়ার প্রস্তুতিও নেয়। ৩নং সদর পানছড়ি ইউপি চেয়ারম্যান প্রতারক চক্রের কন্ঠ বুঝতে পেরে তাদের বলে ইউএনও স্যারের কন্ঠ তো অন্য রকম কেমন জানি সন্দেহ সন্দেহ লাগছে। এ কথা বলার সাথে সাথেই প্রতারক চক্র মোবাইল বন্ধ করে দেয়। পরবর্তীতে উপজেলা পরিষদ এলাকায় বিষয়টি জানাজানি হয়।

এ বিষয়ে পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল হাশেম বলেন, এখন পর্যন্ত কারো কাছ থেকে প্রতারণা করে টাকা নিতে পারেনি তা নিশ্চিত হয়েছি। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছেন বলেও জানান।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *