পানছড়ির নির্বাচনী কেন্দ্রসমুহের আইন-শৃংখলা বাহিনীর সদস্যদের মাঝে পুলিশ সুপার


Nir Pic

স্টাফ রিপোর্টার:

জেলার পানছড়ি উপজেলায় ২৩ এপ্রিল অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ উপলক্ষে শুক্রবার সকাল দশটায় উপজেলা পরিষদ মাঠে আইন-শৃংখলা বাহিনীর সদস্যদের উদ্দেশ্য বক্তব্য প্রদান করেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মো: মজিদ আলী (বিপিএম)।

এ সময় তিনি বলেন, দায়িত্ব পালনে আইন-শৃংখলা বাহিনী দৃঢ় প্রতিজ্ঞ। সন্ত্রাসী কায়দায় কেউ কোন প্রকার বিশৃংখলার চেষ্টা করলে কোন ছাড় দেয়া হবেনা। এ ব্যাপারে আইন-শৃংখলা বাহিনীর সদস্যদের সতর্ক থাকার নির্দেশ প্রদান করেন। বক্তব্য প্রদান শেষে পুলিশ সুপার সদস্যদের মাঝে শুকনো খাবার ও খাবার স্যালাইন তুলে দেন।

জানা যায়, উপজেলার ৫টি ইউপিতে নির্বাচনী কেন্দ্র রয়েছে ৪৬ টি। কেন্দ্রসমুহে অস্ত্রধারী ৪জন পুলিশ, ৪জন আনসার সদস্য, এ ছাড়াও অস্ত্রছাড়া পুরুষও মহিলা মিলে ১৩ জন সহ সর্বমোট ২১জন প্রতিটি কেন্দ্রে দায়িত্ব পালন করবে।

পানছড়ি থানা সূত্রে জানা যায়, সবক’টি কেন্দ্রে ১৮৬জন পুলিশ দায়িত্বে থাকবে। অপরদিকে পানছড়ি আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুল আহসান চৌধুরী শিবলী জানায়, এবারের নির্বাচনে আনসার ভিডিপি’র ৭৮২ জন সদস্য দায়িত্ব পালন করবে। যার মধ্যে পুরুষ ৫০৬ ও মহিলা ২৭৬জন।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: আ: জব্বার জানায়, ৬টি মোবাইল টিমে ৪২ জন, ২টি ষ্টাইকিং টিমে ১২ জন, নির্বাহী ম্যাজিট্টেট টিমে ১০জন, মোবাইল কোর্টে ৩ঁজন ও চেক পোষ্টে ৫ জন কর্মরত থাকবে। এছাড়াও সেনা ও বিজিবি’র টহলও অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, পানছড়িবাসীকে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিবে আইন-শৃংখলা বাহিনী। উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হোসেন সিদ্দিক জানান, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষে প্রশাসন আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *