পানছড়ির গাঁজা সম্রাট লিয়াকত বাহিনীর হামলায় আহত-২


নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

জেলার পানছড়ি উপজেলার উল্টাছড়ি ইউপির মধ্যম মোল্লাপাড়ার গাঁজা সম্রাট হিসেবে খ্যাত লিয়াকত বাহিনীর হামলায় দুইজন আহত হয়ে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

শুক্রবার বিকেলে মধ্যম মোল্লাপাড়া এলাকায় কাঠের মাঝে লোহার পেরেক মেরে তারা এলোপাতাড়ি এ তাণ্ডব চালায়। এতে জিয়ানগর গ্রামের আবুল কাসেমের ছেলে কামরুল ও মাসুদ রানা আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে ভর্তি দেয়।

জানা যায়, মোল্লাপাড়া এলাকার হাছান আলীর ছেলে লিয়াকত আলী এলাকায় গাঁজা লিয়াকত নামেই পরিচিত। গাঁজার মামলায় সে কয়েকবার হাজতবাসও করেছে। কথায় কথায় মানুষকে হুমকী-ধমকী মারপিট তার নিত্য রুটিন।  ঘটনার দিনও লিয়াকত ও তার সহযোগী একই গ্রামের আবু তাহেরের ছেলে ছালাউদ্দিনের অকথ্য ভাষায় গালাগালির প্রতিবাদ করতে গিয়েই দু’জনকে এলোপাতাড়ি মেরে আহত করে। এ নিয়ে আহত কামরুল বাদী হয়ে লিয়াকত, মোল্লাপাড়ার আবু তাহেরের ছেলে সালাউদ্দিন, জামাল উদ্দিন, কামাল উদ্দিন, বকুল মিয়ার ছেলে শফিকুল, রশিদের ছেলে জহিরুল, ইব্রাহিম,, লিয়াকতের স্ত্রী সুফিয়া, হাছেন উদ্দিনের ছেলে আবু বক্কর ও ছালেহাকে আসামি করে পানছড়ি থানায় একটি অভিযোগ দাখিল করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *