পানছড়িতে সদর ইউপির উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত


Badget Pic copy

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার পানছড়ি সদর ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা উপলক্ষে এক উন্মোক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টা থেকে ইউনিয়ন পরিষদ হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান অসেতু বিকাশ চাকমা।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ-পরিচালক স্থানীয় সরকার খাগড়াছড়ি, এটিএম কাউছার হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ হোসেন ছিদ্দিক, থানা অফিসার্স ইনর্চাজ মো. আ. জব্বার, পানছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. বাহার মিয়া, পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি মো. বেলাল হোসেন প্রমূখ।

৩নং সদর পানছড়ি ইউপি সচিব মো. নজরুল ইসলামের সঞ্চালিত সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন ইউপি সদস্য শাহিন মৃধা। এ সময় ৩নং পানছড়ি সদর ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান মো. নাজির হোসেন ইউনিয়ন পরিষদের উন্নয়ন কল্পে সার্বিক সহযোগিতার ব্যাপারে প্রধান অতিথির মাধ্যমে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন।

এ সময় ইউপি সচিব মো. নজরুল ইসলাম ২০১৪-২০১৫ অর্থ বছরের নিজস্ব ও সরকারী আয় ব্যায়, ২০১৫-২০১৬ অর্থ বছরের নিজস্ব ও সরকারী আয় ব্যয়ের হিসাব উপস্থাপন শেষে ২০১৬-২০১৭ অর্থ বছরের সম্ভাব্য বাজেট উপস্থিত সভাকে অবহিত করেন। এসময় নিজস্ব আয় ধরা হয় ৭লাখ ৩৫হাজার ৬শত ৩৭টাকা এবং উন্নয়ন তহবিল থেকে ধরা হয় ৭৯লাখ ৩০হাজার টাকা। মোট বাজেট ঘোষনা করা হয় ৮৬লাখ ৬৫হাজার ৬শত ৩৭টাকা। যা গত বছরের তুলনায় ১৩লাখ ৭৮হাজার ৭শত ৭৩টাকা বেশী।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, ১নং লোগাং ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান প্রতুত্ত্যর চাকমা, ২নং চেঙ্গী ইউপি চেয়ারম্যান কালা চাঁদ চাকমা, ৪নং লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরাসহ ব্যবসায়ী, সুশিল সমাজের ব্যক্তিবর্গগন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *