পানছড়িতে শান্তিপূর্ণ পরিবেশে এইচএসসি পরীক্ষা শুরু


নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

সারা দেশের ন্যায় পানছড়ি উপজেলায়ও শুরু হয়েছে এইচএসসি পরীক্ষা ’২০১৮। এবারে এইচএসসি’তে জেনারেল, বিএম প্রথম ও দ্বিতীয় বর্ষ মিলে মোট পরীক্ষার্থীর সংখ্যা ১০৭০জন। বাংলা প্রথম পত্রের পরীক্ষায় জেনারেলে ২৪ ও বিএম শাখায় ৭জন অনুপস্থিত ছিল বলে কেন্দ্র সুত্রে জানা যায়।

পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি ও পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম জানান, পানছড়ি ডিগ্রি কলেজ কেন্দ্রে সুন্দর পরিবেশে পরীক্ষা সম্পন্ন হয়েছে।

শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠানের লক্ষে উপজেলা প্রশাসন সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে। কেন্দ্রের পরিবেশ দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা ও ভাইস চেয়ারম্যান মো. লোকমান হোসেন। পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, হল সুপার নোন্টু চাকমা ও ইউএনও, প্রতিনিধি উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলাউদ্দিন শেখ জানায়, সুষ্ঠু, স্বাভাবিক ও শান্তিপূর্ণ পরিবেশেই প্রথম দিনের পরীক্ষার সুন্দর সমাপ্তি ঘটেছে।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, পরীক্ষা চলাকালীন সময়ে আইন-শৃঙ্খলা রক্ষার কাজে কেন্দ্রে পর্যাপ্ত পরিমান পুলিশ সদস্য নিয়োজিত রয়েছে। পাশাপাশি মোবাইল টিমও কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *