পানছড়িতে ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচী পালন


নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচী-২০১৮ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

একটি বাড়ি একটি খামার প্রকল্পের সহযোগিতায় মঙ্গলবার (১২ জুন) বিকেল ৫টায় পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী বিষয়ক টান্সফোর্স চেয়ারম্যান ও ২৯৮নং খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এ সময় পুনর্বাসন কর্মসূচীর আওতায় ৬ জন ভিক্ষুককে এক জোড়া করে ছাগল ও ২ জনকে দশ হাজার করে টাকা প্রদান করা হয়। পর্যায়ক্রমে আরও কয়েকজনকে এ কর্মসূচীর আওতায় আনা হবে বলে একটি বাড়ি একটি খামার প্রকল্প অফিস সূত্রে জানা যায়।

একই দিন সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা ছাড়াও আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. জিয়া আহমেদ সুমন, ৩-বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ রফিকুল হাসান, সাব জোন অধিনায়ক মেজর সোহেল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া, বিএনপি সভাপতি মো. বেলাল হোসেন প্রমুখ।

নিউজটি পানছড়ি বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *