পানছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ


নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

খাগড়াছড়ির রামগড় উপজেলায় পাহাড়ি ঘরবাড়ি ও দোকান ভাংচুরের প্রতিবাদে পানছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইউপিডিএফ ও তার অঙ্গ সংগঠন।

শনিবার বেলা ২টায় পূজগাং এলাকায় অনুষ্ঠিতব্য সমাবেশে সভাপতিত্ব করে গণতান্ত্রিক যুব ফোরাম পানছড়ি উপজেলা সভাপতি কৃপায়ন চাকমা।

সাধারণ সম্পাদক মিন্টুবিকাশ চাকমার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন গণতান্ত্রিক যুব ফোরামের সাংগঠনিক সম্পাদক সুর মঙ্গল চাকমা, পিসিপি পানছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুকিরণ চাকমা।

বক্তারা রামগড়ে পাহাড়ি গ্রামে ঘরবাড়ি ও দোকানপাঠ ভাংচুরকারীদের অভিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তিসহ আটক পাহাড়ি ছাত্রকে অভিলম্বে মুক্তির দাবি জানান। তা না হলে আগামীতে কঠোর কর্মসূচী দেওয়া হবে বলেও হুশিয়ারী দেওয়া হয়।

উল্লেখ্য, গত ৩০ জুন দিবাগত রাত সাড়ে ১০টায় একদল দুর্বৃত্ত কর্তৃক রামগড় উপজেলায় ৪নং ওয়ার্ডে সোনাইআগা, তালতলী ও ব্রতচন্দ্র কার্বারী পাড়ায় ১১টি ঘরবাড়ি ভাংচুর ও সোনাইআগা গ্রামের পেতাং ত্রিপুরার ছেলে খাম্প্র ত্রিপুরাকে নিজবাড়িতে মারধর করে। ১জুলাই ঘটনার সত্যতা  ফেসবুকে প্রচারের অভিযোগ করে কালাডেবা এলাকার পাত্তুরুংসা ত্রিপুরা(১৫) নামে এক ছাত্রকে আটক করেছে বলেও বক্তারা অভিযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *