পানছড়িতে প্রাথমিক শিক্ষা অফিসারের বিদায় ও বরণ


teacher-pic-copy

পানছড়িতে প্রতিনিধি:

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলা শিক্ষা অফিসার কাজী মো. নুরুল আমিনের অবসর জনিত কারণে বিদায় ও সহকারী শিক্ষা অফিসার সুজিত মিত্র চাকমাকে ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার পদে বরণ করা হয়েছে। বৃহষ্পতিবার বেলা ২টা থেকে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিতব্য এ অনুষ্ঠানের আয়োজক ছিল পানছড়ি উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন, পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা। সহকারী শিক্ষিকা খুর্শিদা আক্তার ও সুবর্ণা খীসার সঞ্চালনায় অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে সভাপতিত্ব করে ছোট পানছড়ি (উ:) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানের শুরুতে শিক্ষকদের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে অতিথিদের বরণ করে নেয়া হয়। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর মো. খলিলুর রহমান জাহিদ, সহকারী শিক্ষা কর্মকর্তা কনিকা খীসা ও পানছড়ি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির সভাপতি সুরেশ কুমার ত্রিপুরা।

শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মো. জাকির হোসেন, মো. আলাউদ্দিন, শিক্ষক সমিতির যুগ্ম আহ্বায়ক সুজেশ চাকমা ও প্রধান শিক্ষক মো. জামাল উদ্দিন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *